Wellcome to National Portal
বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্ট গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৬ এপ্রিল ২০২৫

অনিক ও আপিল কর্মকর্তাগণ

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

ক্রমিক নং কখন যোগাযোগ করবেন কার সঙ্গে যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক):
নাম ও পদবী:
আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম
উপপরিচালক (উপসচিব)
বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্ট।

বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্ট।
ফোন: +৮৮০১৭১৩২৭১৭৪১
ই-মেইল: dd@bstft.gov.bd
১১তম তলা, জাতীয় বিজ্ঞান প্রযুক্তি কমপ্লেক্স (এনএসটিএসসি), আগারগাঁও, শের-ই-বাংলা নগর, ঢাকা-১২০৭

৩০ কার্যদিবস
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে আপিল কর্মকর্তা:
নাম ও পদবী:
শাহানারা ইয়াসমিন লিলি
প্রধান নির্বাহী কর্মকর্তা
(যুগ্মসচিব)
বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্ট।

বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপ ট্রাস্ট।
ফোন: +৮৮০১৭২৭৩২৯৮৮০
ই-মেইল: ceo@bstft.gov.bd
১১তম তলা, জাতীয় বিজ্ঞান প্রযুক্তি কমপ্লেক্স (এনএসটিএসসি), আগারগাঁও, শের-ই-বাংলা নগর, ঢাকা-১২০৭

২০ কার্যদিবস
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল অভিযোগ গ্রহণ কেন্দ্র
৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা
ওয়েব: www.grs.gov.bd
৬০ কার্যদিবস